1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিয়মরক্ষার ম্যাচ দিয়ে কোহলি-শাস্ত্রী যুগের অবসান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৬৭২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : নিয়মরক্ষার ম্যাচে জয় পেল ভারত। চলতি বিশ্বকাপের শেষ ম্যাচে জয় নিয়ে বাড়ি ফিরলো বিরাট কোহলির দল। নামিবিয়াকে ৯ উইকেটে হারিয়ে ইতি ঘটল ভারত টি-টোয়েন্টি দলের রবি শাস্ত্রী ও বিরাট কোহলি অধ্যায়ের। ভারতের কোচ হিসেবে এটিই ছিল শাস্ত্রীর শেষ ম্যাচ। অন্যদিকে টি-টোয়েন্টিতে এই ম্যাচেই শেষবারের মত অধিনায়কত্ব করেছেন কোহলি।

দুবাইয়ে নিজেদের শেষ ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক কোহলি। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে নামিবিয়া জড়ো করে ১৩২ রান।

৪.৪ ওভারে উদ্বোধনী জুটিতে ৩৩ রান পেয়েছিল নামিবিয়া। যদিও এই ছন্দ ধরে রাখতে পারেনি দলটি। ডেভিড ভিসার ২৫ বলে ২৬ রানের ইনিংস দলকে এনে দেয় সম্মানজনক সংগ্রহ। ২১ বলে ২১ রান করেন স্টিফেন বার্ড। শেষদিকে ৬ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন রুবেন ট্রুমপেলমান।

ভারতের পক্ষে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা তিনটি করে উইকেট শিকার করেন। এছাড়া দুটি উইকেট শিকার করেন জাসপ্রিত বুমরাহ।

জবাবে রোহিত-রাহুলের দুর্দান্ত ব্যাটে ২৮ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত। এ ম্যাচে ৯ উইকেটের বড় জয় পেয়েছে ভারত।

সংক্ষিপ্ত স্কোর
টস : ভারত

নামিবিয়া : ১৩২/৮ (২০ ওভার)
ভিসা ২৬, বার্ড ২১
জাদেজা ১৬/৩, অশ্বিন ২০/৩, বুমরাহ ১৯/২

ভারত : -/১ (- ওভার)
রোহিত ৫৬, রাহুল, সূর্যকুমার
ফ্রাইলিঙ্ক ১৯/১

ফল : ভারত ৯ উইকেটে জয়ী।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..